শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

কুলাউড়ায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

তরফনিউজ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ায় আব্বাস আলী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-৯ (র‍্যাব)।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলার চাতলাপুর তেমোহনী সংলগ্ন এলাকা হতে তাকে আটক করা হয় বলে শুক্রবার সকালে র‌্যাব-৯ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের অধিনায়ক এর  মেজর মো. শওকাতুল মোনায়েম ও অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে একটি আভিযানিক দল এ অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেন্সিডিল ও ২০ বোতল এলটোরেক্সসহ (নিষিদ্ধ মাদক) আব্বাস আলীকে আটক করে র‌্যাব-৯।

পরে আটককৃত আব্বাস আলীকে উদ্ধারকৃত মাদকসহ কুলাউড়া থানায় হস্তান্তর করা হয় বলে জানায় র‍্যাব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com