শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে করোনা উপসর্গে তিনজনের নমুনা সংগ্রহ

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: করোনা উপসর্গ দেখা দেয়ায় সন্দেহভাজন তিনজনের নমুনা সংগ্রহ করে আজ ১০ এপ্রিল ল্যাবে পাঠানো হয়েছে। সন্দেহভাজন ব্যক্তিদের বয়স যথাক্রমে ২২, ৩০ ও ৪৭ বছর। এদের মধ্যে একজন মহিলা রয়েছেন।

জানা যায়, লাকসাম পৌর এলাকায় দুইজন এবং গোবিন্দপুর ইউনিয়নে একজনের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই তিনজনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, ওই তিন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আশা করি ১২ এপ্রিল রিপোর্ট আমাদের হাতে আসবে। তখন করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com