শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে আরও দুইজনের নমুনা সংগ্রহ

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: শরীরে করোনা ভাইরাস উপসর্গের উপস্থিতি টের পেয়ে কুমিল্লার লাকসামে আরো দুইজনের নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

১১ এপ্রিল (শনিবার) নতুন করে আরও দূইজনের শারীরিক অবস্থা নিশ্চিত হতে করোনা উপসর্গ নমুনা সংগ্রহ করে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে আইইডিসিআর-এ প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী।

এদের মধ্যে একজনের বয়স ৪০ এবং অপরজনের বয়স ৪২ বছর। এরা দুইজন পৌর এলাকার ৬নং ওয়ার্ডে বসবাস করেন।

এদের মধ্যে একজন স্বাস্থ্য কর্মী রয়েছে। এনিয়ে শুক্রবার ও শনিবার দুই দিনে দুইজন স্বাস্থ্যকর্মীসহ লাকসামে ৫ জনের করোনা উপসর্গ নমুনা সংগ্রহ করে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com