শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ওজনে কম দেওয়া আওয়ামী লীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : করোনা পরিস্থিতিতে ১০ টাকা কেজির সরকারি চাল বিক্রিতে ওজনে কম দেওয়ায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম খানকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দল থেকে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আমির হোসেন মাস্টার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দেশের দুর্যোগময় পরিস্থিতে দরিদ্র মানুষের পাশে না দাঁড়িয়ে উল্টো সরকারি চাল ওজনে কম দিয়েছেন নজরুল ইসলাম খান। এটি অত্যন্ত দুঃখজনক। তার অনিয়মের বিষয়টি প্রমাণিত হওয়ায় দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে সোমবার (১৩ এপ্রিল) দুপুরে সুবিধাভোগী কার্ডধারী দরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি করেন তিনি। এ সময় মাথাপিছু ৩০ কেজির পরিবর্তে ২৪-২৫ কেজি করে চাল দেন নজরুল ইসলাম।

খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বানিয়াচংয়ের সহকারী কমিশনার (ভূমি) মো. মতিউর রহমান খানসহ পুলিশ পাঠান। তারা ঘটনাস্থলে গিয়ে ওজনে চাল কম দেয়ার বিষয়টি হাতেনাতে প্রমাণ পান।

সঙ্গে সঙ্গে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চালের ডিলার নজরুল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। পাশাপাশি তার ডিলারশিপ বাতিল করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com