শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

সিলেটে আরও ২ জনের শরীরে করোনা শনাক্ত

তরফ নিউজ ডেস্ক : সিলেটে আরও ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তারা দুইজনের একজনের বাড়ি সিলেটের জৈন্তাপুর ও অপর একজনের বাড়ি গোয়াইনঘাট উপজেলায়। আক্রান্ত দুইজনই পুরুষ।

এনিয়ে সিলেটে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ জনে। আক্রান্ত ৩ জনের একজন ডা. মঈন উদ্দিন মারা গেছেন।

তাদের দুইজনকে সিলেটের শহীদ শামসুদ্দিন (সদর) হাসপাতালের আইসোলেশনে আনা হচ্ছে বলে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় সিলেট ভয়েসকে জানিয়েছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল।

তিনি বলেন, সিলেট জেলায় মোট ৪৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছিলো। এর মধ্যে ২ টি পজেটিভ এসেছে।

এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা শনাক্তকরণ টিমের এক সদস্য সিলেট ভয়েসকে সিলেট বিভাগে মিলে সর্বশেষ ২৪ ঘন্টায় মোট ৫৭টি। এর মধ্যে পজেটিভ এসেছে ২ টি। তারা দুইজনই সিলেট জেলার। তথ্য অনুযায়ী এদের একজনের বয়স ২৮ আর একজনের বয়স ৩০ বলে জানিয়েছেন তিনি।

অপরদিকে জানা গেছে, জৈন্তাপুর এলাকার করোনা আক্রান্ত ব্যাক্তি একজন ট্রাক চালক। তিনি গত কয়েকদিন আগে ট্রাক নিয়ে নারায়নগঞ্জ গিয়েছিলেন। সেখান থেকে ফিরে তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়।

এর আগে গত ৫ এপ্রিল সিলেটে করোনাভাইরাসে (কোভিড-১৯) প্রথম আক্রান্ত রোগী হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মঈন উদ্দীনকে সনাক্ত করা হয়। বুধবার (১৫ এপ্রিল) ভোর ৬টা ৪৫ মিনিটে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ডা. মঈন। পরে সন্ধ্যা পৌনে সাত তার গ্রামের বাড়ি ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে সমাধিস্থ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com