রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাখাই সড়কে ডাকাতিকালে জনতার হাতে দুই ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক : লাখাই উপজেলার সিংহ গ্রাম গুনিপুর সড়কে ডাকাতিকালে দুই ডাকাতকে পাকড়াও করে গণধোলাই দিয়েছে উত্তেজিত জনতা।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ডাকাতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করে। রোববার রাত সাড়ে এগারটার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাতরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের ফিরোজ মিয়ার পুত্র সুজন মিয়া ওরফে রুবেল ও বিবাড়িয়া জেলার বদল বাহার এলাকার কালা মিয়ার পুত্র সফিক মিয়া।

লাখাই থানার ওসি সাইদুল হক জানান, ওই সড়কে ডাকাতরা এক ব্যক্তিকে আটক করে মোবাইলসহ টাকা পয়সা লুট করছিল। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে অন্যরা পালিয়ে গেলেও দুই ডাকাতকে আটক করে উত্তম মধ্যম দেয় জনতা। পরে তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ডাকাতদের বিরুদ্ধে মামলা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com