সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে মন্ত্রীর নির্দেশনায় খাদ্য সামগ্রী বিতরণ

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির নির্দেশনায় চুনারুঘাট পৌরসভার ২ নং ওয়ার্ডের ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কাউন্সিলর আব্দুল হান্নান এসব খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রিগুলো ব্যুারো বাংলাদেশ বরাদ্ধ দিয়েছে।

উক্ত সংস্থা চুনারুঘাটে ৫০০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী দিয়েছে। হাজী ইয়াসিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার এসব খাদ্য বিতরনকালে উপস্থিত ছিলেন, এনটিভি প্রতিনিধি ইসমাইল হোসেন বাচ্চু, শ্রমিক নেতা হাজী আওয়ালসহ বুরো বাংলাদেশের কর্মকর্তাবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com