সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনা যুদ্ধে জয়ী চুনারুঘাটের ওসিসহ ৫ পুলিশ সদস্য

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জের চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক ও চার পুলিশ সদস্য করোন ভাইরাস থেকে মুক্তি পেয়েছেন। স্বাস্থ্য বিভাগ আইসোলেশন থেকে তাদেরকে ছাড়পত্র প্রদান করা হয়।

সোমবার বিকেলে চুনারুঘাট থানায় অনারম্ভ সংবর্ধনা ও দোয়ার মাধ্যমে তাদেরকে বরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, ওসি (তদন্ত) চম্পক দাম, থানার অফিসার ও ফোর্সবৃন্দ। দীর্ঘ ১৫ দিন করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করার পর তারা মুক্ত হলেন।

পুলিশ সুপার মোহাম্মদ উল্যাহ তাদের জন্য ফল-ফুড সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার দেন।

গত মাসে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকসহ ৫ পুলিশ সদস্যে করোনা ভাইরাস সনাক্ত হয়। অন্যান্যরা হলেন এএসআই আব্দুল বাতেন,কনেস্টেবল রাসেল, বাপ্পু ও ইসমাইল।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com