মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

তাহিরপুর উপজেলা চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও তার স্ত্রী তাপসী দত্ত দীপিকা করোনা আক্রান্ত হয়েছেন।

করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও তার স্ত্রী তাপসী দত্ত দীপিকার গ্রামের বাড়ি জেলার তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পৈলনপুর গ্রামে। বর্তমানে এ দম্প্রতি সুনামগঞ্জ জেলা শহরের হাসনগরস্থ হোসেন বখত চত্বরে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। বাবুল চৌধুরী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক।

রোববার (২৮ জুন) রাতে সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরোও জানান, ২৫ জুন উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী ও তার স্ত্রী তাপসী দত্ত দীপিকা করোনা পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

এরপর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি (শাবি) বিশ্ববিদ্যালয় পিসিআর ল্যাবে নমুনা পাঠানো হয়। সেখান থেকে ২৭ জুন শনিবার রাতে এ দম্পতির করোনা পজিটিভ রিপোর্ট আসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com