মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে বিপুল পরিমান বালুসহ সরঞ্জামাদি জব্দ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুরে অভিযান চালিয়ে বিপুল পরিমান বালু, বালু পাচারের ট্রাক ও বালু তোলার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।

সোমবার ( ৬জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক মেজর আহমেদ নোমান জাকি এর সহযোগীতায় কালাপুর ইউনিয়নের আনসার ভিডিপি ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়।

এসময় অভিযানের টের পেয়ে বালু উত্তোলনকারীরা উক্ত সরঞ্জামাধি রেখে পালিয়ে যায়। এসময় ২টি শ্যালো মেশিন, একটি বালু বোঝাই ট্রাক, একটি এক্সেভেটর জব্দ করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমাদের গোয়েন্দা সংস্থার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আমরা এই জায়গায় এসেছি। র‌্যাবের কমান্ডারসহ সবাই এসেছেন। এই করোনা পরিস্থিতির মধ্যে আমরা এখানে এসে যা দেখলাম তা দেখে হতাশ হয়েছি, ব্যথিত হয়েছি। এই জায়গায় এসে বিপুল পরিমান বালু রয়েছে। বালুর পরিমাপ করা হচ্ছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায় নি। যারা ছিলো তারা আমাদের দেখেই পালিয়েছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। আমরা যন্ত্রপাতিগুলো জব্দ করে নিয়ে এসেছি।

তিনি আরো বলেন, আমরা আজ এখান অবৈধ বালু ব্যবসায়ীদের হুসিয়ার করে দিতে চাই শ্রীমঙ্গল উপজেলার যেসব জায়গা থেকে বালু উত্তোলন করা হচ্ছে আমরা এখন রেগুলার অভিযান চালাবো। কাউকেউ ছাড় দেওয়া হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com