বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

রাণীনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পানিতে ডুবে নিরব (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিরব উপজেলার নয়া হরিশপুর গ্রামের আয়নুল হোসেনের ছেলে।

জানা গেছে, সোমবার দুপুরে বাবা-মার সঙ্গে নিরব আতাইকুলা মৎস্যজীবি পাড়া গ্রামের নানা নূর মোহাম্মদের বাড়িতে বেড়াতে আসে। দুপুর আনুমানিক পৌনে ৩টায় বাড়ির কাছে বিশ্ববাঁধে একটি দোকানে খাবার জিনিস কিনতে যাবার সময় পা পিছলে পুকুরে পড়ে যায়। বাড়ির লোকজন দোকান থেকে আসতে দেরি হওয়ায় খোঁজা খুঁজির এক পর্যায়ে রাস্তার পার্শ্বে পুকুরে তার মৃত দেহ দেখতে পান স্বজনরা।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামাস তোতা। পারিবারিক সূত্র বলছে সোমবার বাদ আসর তার দাফন সম্পন্ন করা হবে। এঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তারিকুল ইসলাম জানান, ঘটনাটি এখনো কেউ থানায় জানাইনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com