বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে কুখ্যাত গরু চোর আকবর আলী গ্রেফতার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে আকবর আলী (৫০) নামের এক কুখ্যাত গরু চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার মিরপুর বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার পুর্বজয়পুর গ্রামের মৃত দরবেশ আলীর ছেলে।

জানা যায়, আকবর আলীর বিরুদ্ধে একাধিক অভিযোগ থাকার পরও পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে গরু চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদে খবর পেয়ে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই সেলিম ও এএস আই শীতীল ঘোষ এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার মিরপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। গ্রেফতারের খবর এলাকায় জানাজানি হলে লোকজন স্বস্থির নিঃশ্বাস ফেলছেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত গরু চোরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com