বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযান, ৬ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করেছে টাস্কফোর্স। সোমবার (২৭ জুলাই) সকাল ১১টা থেকে বেলা ২ টা পর্যন্ত পুলিশ ও বিজিবি’র অংশগ্রহণে টাস্কফোর্সের এ অভিযান পরিচালিত হয়।

উপজেলার লিলাইবাজার (সুজনের বাড়ি) ও বাংকার এলাকায় পরিচালিত এ অভিযানে নদীর তীরের কাছে বালু উত্তোলন করে পাড়ের বসতবাড়িসহ অন্যান্য স্থাপনা ঝুঁকিপূর্ণ করায়, বালুর পরিবর্তে চিপ পাথর উত্তোলন করায় এবং সংরক্ষিত বাংকার এলাকায় বালু উত্তোলন করায় মোট ১০টি মামলায় বিভিন্ন অংক মিলিয়ে মোট ৬ লাখ টাকা জরিমানা ও তা আদায় করা হয়। এছাড়া ১৫০ ঘনফুট চিপ পাথর জব্দ করে সেখানেই নিলামে বিক্রি করা হয়, যার মূল্য ৭ হাজার ৮শ টাকা।

অভিযানের সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), কালাসাদক বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও তাদের সঙ্গীয় ফোর্স।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com