শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

মেসিকে কী বলেছিলেন কোম্যান, যার কারণে ছিন্ন হচ্ছে সম্পর্ক

তরফ স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের কথার জেরে লিওনেল মেসি ক্লাব ছেড়ে যাচ্ছেন বলে দাবি তুলেছে কয়েকটি সংবাদ মাধ্যম। দায়িত্ব নেয়ার পর ডাচ এই কোচ মেসিকে বলেছিলেন, ‘তুমি আর ক্লাবে বেশি সুযোগ-সুবিধা পাবে না।’ কোম্যানের কথায় অপমানিত বোধ করেই নাকি ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন মেসি।
স্প্যানিশ সংবাদ মাধ্যম দেপোর্তেস কুয়াত্রোর প্রতিবেদনে বলা হয়েছে, চুক্তি নবায়ন করবে নাকি ক্লাব ছেড়ে যাবেন এ সিদ্ধান্ত নেয়ার আগে নতুন কোচের সঙ্গে আলোচনা করেন মেসি। তবে সে আলোচনায় কোম্যানের কথাবার্তা পছন্দ হয়নি মেসির। দেপোর্তেস কুয়াদ্রো কোম্যানের একটি উদ্ধৃতি তুলে ধরেছে। সেখানে মেসিকে তিনি বলেছেন, ‘ইতিপূর্বে বার্সেলোনা স্কোয়াডে তুমি যেসব সুযোগ-সুবিধা পেতে সেগুলো আর পাবে না। তোমাকে এখন দলের জন্য সবকিছু করতে হবে। আমি অনমনীয় হতে যাচ্ছি। তোমাকে কেবল দলের কথা ভাবতে হবে।’
বার্সেলোনাকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া মেসির এমন কথা মোটেও ভালো লাগেনি।

এটা ঠিক বার্সার কারণেই তিনি মহাতারকা হয়ে উঠেছেন। ছোটবেলায় যখন গ্রোথ হরমোন সমস্যায় ভুগছিলেন, তার চিকিৎসার খরচ বহন করেছিল কাতালান ক্লাবটি। ২০০০ সালে লা মাসিয়ায় এসে অভিজ্ঞ কোচদের পরিচর্যায় দ্রুত বিকশিত হন মেসি।  এসব কারণে বার্সেলোনার প্রতি সব সময়ই কৃতজ্ঞ তিনি। প্রতিদানও কম দেননি বার্সেলোনাকে। মেসির অভিষেকের আগে বার্সার চ্যাম্পিয়ন্স লীগ ছিল মাত্র একটি। এখন এ আসরে তাদের শিরোপা পাঁচটি। মেসির পারফরম্যান্সে গত ১০-১২ বছরে  লা লিগাতেও আধিপত্য দেখিয়েছে বার্সেলোনা।
কাতালান ক্লাবটির জার্সিতে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেন মেসি, নিবেদনে ঘাটতি থাকে না। অভিযোগ রয়েছে আর্জেন্টিনার চেয়েও বার্সেলোনার জার্সিতে বেশি নিবেদন দেখান মেসি! তাকেই  কিনা নতুন কোচ কোম্যানের মুখ থেকে শুনতে হলো এমন কথা। এসবের সঙ্গে ক্লাবের বিভিন্ন অনিয়ম তো রয়েছেই। ‘আনহ্যাপি রিলেশন’ কতদিনই বা ধরে রাখা যায়?

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com