বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

পদ্মা উত্তাল, লঞ্চ-স্পিডবোট বন্ধ

তরফ নিউজ ডেস্ক : বৈরী আবহাওয়ায় পদ্মা উত্তাল হয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌপথে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ হয়ে গেছে। আর ফেরি চলছে  সীমিত পরিসরে।

এতে ঘাটে যানজট দেখা দিয়েছে বলে বিআইডব্লিউটিএর শিমুলিয়া ঘাটের নৌনিরাপত্তা ও ট্রাফিক বিভাগের সহকারী পরিচালক শাহাদাৎ হোসাইন জানান।

তিনি বলেন, নদীতে ২ নম্বর সতর্ক সংকেত থাকায় ঝুঁকি এড়াতে বুধবার দুপুর থেকে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ করে দেওয়া হয়। এতে উভয় পারে ছয় শতাধিক গাড়িকে পার হওয়ার জন্য দীর্ঘসময় অপেক্ষা করতে হয়।

বিআইডব্লিটিসির শিমুলিয়া ঘাটের সহ-ব্যবস্থাপক মোহাম্মদ ফয়সাল জানান, পদ্মায় প্রচণ্ড ঢেউ ও নাব্য সংকট থাকায় বহরের ১১টি ফেরিই বন্ধ রাখা হয়েছে। এখন পাঁচটি ফেরি চলাচল করছে। ফেরির সংখ্যা কমে যাওয়ায় ঘাটে কিছুটা যানজট দেখা দিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com