শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

জনপ্রতিনিধির বাড়ি থেকে বিপুল পরিমানের দেশীয় অস্ত্র উদ্ধার

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা :  বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওয়ারিশ উদ্দিন খানের বাড়ি থেকে দেশীয় অস্ত্র টেঁটা-ফিকল উদ্ধার করেছে যৌথবাহিনী।

শুক্রবার (২৮ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে চেয়ারম্যানের নিজস্ব বাসভবন কুতুবখানীর বাড়িতে পুলিশ ও বিজিবি যৌথভাবে অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় তার বৈঠকখানা থেকে বিপুল পরিমানের দেশীয় অস্ত্র টেঁটা-ফিকল উদ্ধার করেন যৌথ বাহিনী।

এ বিষয়ে বানিয়াচং থানার সেকেন্ড অফিসার হুমায়ূন কবির জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতা করার জন্য দেশীয় অস্ত্র মজুদ করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। দেশীয় অস্ত্র উদ্ধার করার জন্য ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিনের বাড়িতে যৌথবাহিনী অভিযান চালিয়ে ৫০টি টেঁটা ফিকল ও লাঠিসোটা উদ্ধার করে যৌথবাহিনী।

নাশকতা এড়াতে আরও বিভিন্ন স্থানে যৌথবাহিনী বিশেষ অভিযান চলবে বলেও জানান তিনি।

দেশীয় অস্ত্র উদ্ধার বিষয়টি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খানের কাছে জানতে চাইলে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com