শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে অভিনব কায়দায় গাঁজা বহন, আটক ২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অভিনব কায়দায় পিকআপে ড্রামের ভিতর লুকিয়ে গাঁজা বহনকালে ২ জনকে আটক করেছে র‌্যাব-৯।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল ৭টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল, শ্রীমঙ্গল থানার আশিদ্রোন ইউনিয়নের বিলাসেরপাড় যাত্রী ছাউনির সামনে থেকে পিকাআপসহ তাদের আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি আফসান-আল-আলম।

র‌্যাব জানায়, শ্রীমঙ্গল থানার আশিদ্রোন ইউনিয়নের বিলাসেরপাড় যাত্রী ছাউনির সামনে একটি পিকআপ আটক করে র‌্যাব। এসময় পিকআপে তল্লাশি করলে প্লাস্টিকের ড্রামের ভিতর লুকিয়ে রাখা ৮ কেজি ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের নাম ও ঠিকানা- ১। মো. হারুন মিয়া(৪২) পিতা-মৃত আইয়ুব আলী, সাং আদাঐর, থানা- মাধবপুর, জেলা-হবিগঞ্জ ও নিকেশ দাস(৩০) পিতা-নরেশ দাস, সাং-গোয়ালনগর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ।

উক্ত ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে এজাহার দায়ের করে আলামতসহ আসামিদ্বয়কে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় প্রেরণ করেছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com