শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শীতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শ্রীমঙ্গলে মাস্ক বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : করোনার দিত্বীয় ঢেউ মোকাবেলায় শ্রীমঙ্গল উপজেলা করোনা প্রতিরোধ কমিটি সচেতনামূলক কর্মসূচি ও মাস্ক বিহীনদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা প্রতিরোধ, মাস্ক পরিধানসহ স্বাস্থবিধি প্রতিপালনের লক্ষে সচেতনতামূল প্রচারনায় মাস্কবিহীনদের মাঝে ৫শত মাস্ক বিতরণ করা হয়।

সোমবার (৯ নভেম্বর) দুপুরে স্থানীয় চৌমুহনীতে সচেতন নাগরিক মঞ্চে এ কর্মসূচি পালিত হয়। করোনা প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, উপজেলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিবার ও পরিকল্পনা অফিসার ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম স্বাস্থ্যবিধি ভঙ্গকারীদের উদ্দেশ্যে বলেন, আগামীকাল থেকে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরোদ্ধে কঠোর অভিযান চালানো হবে। তাই সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন। তা না হলে অর্থদন্ডের পাশাপাশী জেল ও হতে পারে। স্থানীয় ব্যাবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, ব্যবসায়ীরা মাস্কবিহীনদের কাছে পণ্য বিক্রি করবেন না। নিজেরাও মাস্ক পরিধান করুন। নো মাস্ক নো সার্ভিস এ নিতি অনুসরণ করুন। তিনি আরো বলেন, সচেতনতা পরিবার থেকে সৃষ্টি করতে হবে। তাই তিনি সচেতনদের মাস্ক ব্যবহার ও অপরকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে পরামর্শ দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com