বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নতুন ধর্ম প্রতিমন্ত্রীর শপথের প্রস্তুতি বঙ্গভবনে

তরফ নিউজ ডেস্ক : ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে জামালপুরের ইসলামপুরের এমপি ফরিদুল হক খান দুলালের শপথের প্রস্তুতি চলছে বঙ্গভবনে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মঙ্গলবার সন্ধ্যায় নতুন প্রতিমন্ত্রীকে শপথ পড়াবেন।

গত পাঁচ মাস ধরে খালি থাকা ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বে যে ফরিদুল হক খান দুলালই আসছেন, সেই গুঞ্জন সোমবার থেকেই ছিল। তবে সরকারের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে তখন কিছু বলা হয়নি।

মঙ্গলবার সকালে সচিবালয়ে এক ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, “আজ সন্ধ্যায় দুলাল শপথ গ্রহণ করবেন। এ মুহূর্তে মন্ত্রিসভায় আর কোনো পরিবর্তনের বিষয়ে আমি জানি না।”

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বলেন, “সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি নবনিযুক্ত প্রতিমন্ত্রীকে শপথ পড়াবেন।”

বিস্তারিত আসছে

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com