রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : চুনারুঘাটে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতায় গভর্নেন্স ইনোভেশন ইউনিট স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার হবিগঞ্জের উপপরিচালক তওহীদ আহমদ সজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর প্রমুখ। ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মশালা উদ্ভোধন করেন- সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান (এনডিসি)।

তিনি বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান ক্ষুদা মুক্ত, দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার জন্য দেশ স্বাধীন করে ছিলেন প্রধানমন্ত্রী এই লক্ষ্যমাত্রা মাতায় নিয়ে কাজ করছেন। এ সময় কর্মশালায় চুনারুঘাট সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পালসহ বিভিন্ন দফতরের সরকারী কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, ইউনিয়ন পরিষদের সদস্য, ব্যবসায়ীসহ নানা শ্রেনী-পেশার প্রতিনিধিরা অংশ নেন। আলোচনা শেষে কর্মশালায় অংশ নেয়া সবাই স্থানীয় সমস্যা, সমস্যার কারণ, বাধা সমাধানের করণীয় বিষয়ে সরকারকে জানানোর জন্য সমস্যাগুলো উল্লেখ করে লিখিত আকারে জমা দেন। উক্ত কর্মশালায় ফ্যাসিলেটরের দায়িত্ব পালন করেন প্রতীক মন্ডল, রাজিব দাস পুরকায়স্থ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com