রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

গ্রাম্য সালিশে মাতব্বরকে পিটিয়ে হত্যা, আটক ৫

কোহিনুর প্রীতি, বিশেষ প্রতিনিধি, কুমিল্লা: কুমিল্লার লাকসামে গ্রাম্য সালিশে মাতব্বরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাতব্বর মফিজুর রহমান (৬৫) একই গ্রামের মৃত হিজ্জ আলী ব্যাপারীর ছেলে। খবর পেয়ে পুলিশ ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই মহিলাসহ পাঁচ জনকে আটক করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত ছালামত উল্লাহ খলিফার ছেলে রফিকুল ইসলামের সঙ্গে মাওলানা হাবিবুর রহমান, ফাতেমা ও পারভিন বেগমের পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে সম্পত্তির দাবীদার ফাতেমা বেগমের ছেলে ফারুক, ছালামত উল্যাহ খলিফার ছেলে রফিক, ছিদ্দিক মাষ্টারের ছেলে সৈয়দসহ স্থানীয় ওয়ার্ড মেম্বার স্বপন তাদের সম্পত্তির বিরোধ মীমাংসা করার চেষ্টা করেন। ওইসময় উভয় পক্ষের যুক্তিতর্কের এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়। পরে সন্ধ্যায় একই পাড়ার ব্যাপারী বাড়ীর মৃত হিজ্জ আলী ব্যাপারীর ছেলে গ্রাম্য মাতব্বর মফিজুর রহমানকে ডেকে নেয় ফাতেমা ও পারভিন। এসময় ভাই ও বোনদের মধ্যে দ্বিতীয় পর্যায়ে ঝগড়া বেঁধে যায়। এতে মাতব্বর মফিজুর রহমান বাঁধা দিলে ফাতেমা ও তার ছেলে ফারুকসহ কয়েজন ক্ষিপ্ত হয়ে মাতব্বর মফিজুর রহমানের শরীরে উপর্যপরি আঘাত করলে সে মাটিয়ে লুটিয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়রা আহত মফিজুর রহমানকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে মাতব্বরের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা ফাতেমা বেগম, তার ছেলে ওমর ফারুক, পারভেজ, রুবেল ও ঝর্না বেগমকে আটক করে পুলিশে দেয়।

লাকসাম থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com