সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ভাঙ্গায় দুর্ঘটনায় নিহত ৩

তরফ নিউজ ডেস্ক : ফরিদপুরের  ভাঙ্গায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একটি যাত্রীবাহী লোকাল বাসের ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ১৫ যাত্রী। নিহতদের মধ্যে ২ জন মহিলা ও ১ জন পুরুষ যাত্রী রয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-মাওয়া-ভাঙ্গা মহাসড়কের বগাইল নামক স্থানে টোল প্লাজায় হতাহতের এ ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে কাওরাকান্দি ঘাট থেকে দূরন্ত পরিবহনের একটি লোকাল বাস (ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) যাত্রী নিয়ে বগাইল টোল প্লাজায় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের উপর উঠে বাসটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। এ সময়  বাসে থাকা কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। নিহতদের মধ্যে দুই মহিলার পরিচয় পাওয়া যায়নি।

বাকী একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন চুয়াডাঙ্গার জীবননগরের পেয়ারাতলা গ্রামের রশিদ মোল্লা(৫৫)। তিনি শ্রমিকের কাজ শেষে বাড়ি ফিরছিলেন বলে তার স্বজনরা জানান। ভাঙ্গা হাইওয়ে থানাার ওসি ওমর ফারুক জানান, মাওয়া কাওরাকান্দি থেকে দুরন্ত পরিবহনের বাাসটি দুপুরে ভাঙ্গা টোলপ্লাজায় পৌঁছলে রেলিং-এর সাথে ধাক্কা লেগে উল্টে হতাহতের এ ঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com