মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বাহুবলে দিন-দুপুরে ব্যবসায়ীর বাসায় দুর্ধর্ষ চুরি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে দিন-দুপুরে ব্যবসায়ীর বাসায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা ওই বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে চম্পট দিয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টার মধ্যবর্তী সময়ে। এ ব্যাপারে বাহুবল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, বাহুবল বাজারের প্রাণ-আর.এফ.এল শো-রুমের মালিক মোঃ আল-আমিন তার হামিদনগর আবাসিক এলাকার বাসায় তালা শুক্রবার সকাল ৮টায় স্বপরিবারে গ্রামের বাড়িতে চলে যান। এ সুযোগে কে বা কারা একতলা এ বাসার ছাদে উঠে সিঁড়ি বারান্দার দরজা ও বাসার দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় চোরেরা ঘরের বিভিন্ন জিনিসপত্র তছনছ করে এবং আলমিরা ও ড্রয়ারের তালা ভেঙে নগদ ২৫ হাজার টাকা, সাড়ে চার ভরি ওজনের স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে চম্পট দেয়।

এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় ব্যবসায়ী মোঃ আল-আমিন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে বাহুবল মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com