মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বাহুবলের পশ্চিম জয়পুর গ্রামের রাস্তা সলিং করে দিলেন চেয়ারম্যান প্রার্থী শামীম

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে জেলা পরিষদের অনুদানে উপজেলার মিরপুর ইউনিয়নের দুই ওয়ার্ডের পশ্চিম জয়পুর গ্রামের রাস্তায় ইট সলিং কাজের সমাপ্ত করেছেন মিরপুর ইউনিয়নের সফল মেম্বার শামীম আহমদ।

তিনি মিরপুর ইউনিয়নের দুই নং ওয়ার্ড মেম্বার ও মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী।

উপজেলার মিরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সরকার বাড়ির ফুল মিয়ার বাড়ি হইতে গ্রাম পুলিশ শাহবুদ্দিনের বাড়ি পর্যন্ত রাস্তায় জনগণের সুবিধার জন্য এ রাস্তা করে দেন জনপ্রিয় মেম্বার শামীম।

মিরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পশ্চিম জয়পুর গ্রামের বাসিন্দা আবু বক্কর মিয়া বলেন, ওই রাস্তাটি অনেক নাজুক ছিল। বৃষ্টির সময় রাস্তা দিয়ে চলাচল করতে খুব কষ্ট হত। মেম্বার ভাই যে কাজটি করে দিয়েছেন তার জন্য আমরা গ্রামবাসী কৃতজ্ঞ।

একই গ্রামের বাসিন্দা কৃষক আব্দুল আলী বলেন, এই রাস্তাটি মেরামত করতে অনেকের কাছে গিয়েছি কেউ রাস্তাটি করে দেয়নি। সত্যি আমরা মেম্বার সাহেবের কাছে ঋনি। তিনি আক্ষেপ করে আরো বলেন, যদি কোনদিন সময় পাই তাহলে গ্রামবাসী সেই ঋন শোধ করব।

ক্লিন ইমেজের অধিকারী চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান মেম্বার শামীম আহমদ বলেন, আমার জেলা পরিষদ চেয়ারম্যান জনাব ডা: মুশফিক হোসেন স্যারের দেয়া টাকায় রাস্তাটি করে দিয়েছি। স্যার শুধু পশ্চিম জয়পুর গ্রামের রাস্তাটিই করে দেননি বাহুবল তথা মিরপুর ইউনিয়নের অন্তত ১৮/১৯টি রাস্তা তিনি করে দিয়েছেন। শুধু রাস্তাই নয় স্যারের কাছে মিরপুর ইউনিয়নবাসীর জন্য যে আবদার করি তিনি আমার কোন আবদারই অপুরন রাখেন নি। রাস্তাঘাট, কালভার্ট, অসহায়দের সাহায্যসহ বিভিন্ন সহযোগিতা করে আসছেন। তিনি ডা: মুশফিক হোসেনর জন্য সবার কাছে দোআ ছেয়েছ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন হাবিব মাষ্ঠার, বাচ্চু মিয়া, ফারুক মিয়া প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com