রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বানিয়াচংয়ে মোটরসাইকেলচাপায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বানিয়াচংয়ে মোটরসাইকেলচাপায় জাহানারা বেগম (৩০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। তবে জাহানারার পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার আজমিরীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম পশ্চিমবাগ গ্রামের আব্দুল আহাদ মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, নিজ গ্রাম পশ্চিমবাগ থেকে বানিয়াচংয়ে আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য হেঁটে রওনা দেন জাহানারা বেগম। পথিমধ্যে তিনি সড়কের আঞ্জন নামক স্থানে পৌঁছালে বেপরোয়া একটি মোটরসাইকেলের ধাক্কায় মাটিতে পড়ে যান। তাৎক্ষণিক পেছন থেকে আসা আরেকটি মোটরসাইকেল ওই নারীকে চাপা দেয়। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় এবং রক্তক্ষরণ শুরু হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আব্দুল আজিজ দাবি করেন, এটি একটি পরিকল্পিত হত্যা। পশ্চিমবাগ এলাকার সেলিম মিয়ার ছেলে হৃদয় মিয়া ও আজিজুল মিয়ার ছেলে সোয়েব মিয়া ইচ্ছাকৃতভাবে জাহানারাকে মোটরসাইকেলচাপা দিয়ে হত্যা করেছে। তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com