বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া মৃত নারীর বয়স অনুমানিক ২৫ বছর।

মঙ্গলবার (১৮ মে) দুপুরের দিকে সিন্দুরখাঁন ইউনিয়নের উদনাছড়া ব্রিজের নিছে বস্তাবন্ধি মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বস্তার ভেতর নারীর মরদেহ উদ্ধার করে ।

স্থানীয়রা জানান, উদনাছড়া বিজ্রের কাছে সাদা রঙ্গের একটি বস্তায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক জানান, অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত নারীর পরিচয় এখনো মেলেনি। পুলিশ প্রথমিক ভাবে ধারণা করছে ঐ নারীকে অন্য স্থানে হত্যা করে এখানে এনে মৃতদেহ রাখা হতে পারে।

তিনি জানান, মৃত নারীর মুখে,গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ দেখা গেছে। মৃত নারীর পরিচয় বের করতে পুলিশ খোঁজ-খবর নিচ্ছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ সয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে মামলা দায়ের করা হবে। এঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করতে পুলিশ তদন্ত করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com