মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে এএসপি আশরাফুজ্জামানকে অফিসার্স ক্লাবের সংবর্ধনা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল অফিসার সদ্য পদোন্নতি প্রাপ্ত আশরাফুজ্জামানকে সংবর্ধনা দিয়েছে। শ্রীমঙ্গল অফিসার্স ক্লাব। আশরাফুজ্জামান আশিক গত তিন বছর ধরে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ থানায় নিষ্টার সাথে সহকারী পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। বিশেষ করে করোনাকালীন সময়ে উনার দায়িত্বশীল কর্মকান্ডে শ্রীমঙ্গল-কমলগঞ্জের মানুষ উনাকে আপন করে নেয়। গেল কিছুদিন পূর্বে এই পুলিশ অফিসারকে পদোন্নতি দেয় বাংলাদেশ পুলিশ। তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি লাভ করেন। ইতিমধ্যেই উনাকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি দিয়ে বদলি করা হয় রাজধানী ঢাকা ব্রাঞ্চে। তার পদোন্নতি ও বদলি উপলক্ষে শ্রীমঙ্গলে কর্মরত অফিসারবৃন্দ ফুলেল সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করেন।

বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের কনফারেন্স রোমে অফিসার্স ক্লাব আয়োজনে এ সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা।

উপজেলা পরিষদের মহিলা ভ্ইাস চেয়ারম্যান মিতালী দত্ত, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ বর্ধন, অধ্যাক্ষ অভিনাশ আচার্য, অবসরপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী রাজা, সাংবাদিক শিমুল তরফদার, হৃদয় দাশ শুভ প্রমুখ সহ সরকারি বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও সংবর্ধনা অনুষ্টানে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগটনের নেতৃবৃন্দ ও সুধীজনরা অংশ নিয়ে বিদায়ী পুলিশ অফিসারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বক্তব্যকালে অফিসাররা পুলিশ অফিসার আশরাফুজ্জামানের নতুন কর্মস্থলে আগামী দিনগুলি যেনো সফলতায় পরিপূর্ন হয় সে প্রত্যাশা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com