সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

হবিগঞ্জের শ্রেষ্ঠ ইন্সপেক্টর চুনারুঘাট থানার চম্পক ধাম

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: পুলিশ হেডকোয়ার্টার প্রণীত অভিন্ন মানদণ্ডের আলোকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হলেন, চুনারুঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম। শ্রেষ্ট এসআই একই থানার ভূপেন্দ্র চন্দ্র বর্মণ এবং শ্রেষ্ঠ এএসআই ক্যাটাগরিতে মাহমুদ হাসান।

তাদেরকে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ নির্বাচিত করে পুরস্কৃত করা হয়। একই সাথে ৩ সদস্যকে সম্মাননা প্রদান করা হয়। জেলা পুলিশের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় এ পুরস্কার দেয়া হয়।

রবিবার (৬ জুন) দুপুরে জেলা পুলিশ লাইনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার সকল থানায় কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০২১ সালের এপ্রিল মাসে জেলার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করে পুরস্কার দেওয়া হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ ( বিপিএম পিপিএম)। অন্যান্যদের মাঝে উপস্তিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি মহসিন আল মুরাদ,সাংবাদিক সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com