রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বাহুবলে ডোবা থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে মহাসড়কের পার্শ্ববর্তী ডোবা থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকাল ৩ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে নিহত যুবককে ভবঘুরে বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার অপরাহ্নে ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জ জেলাধীন বাহুবল উপজেলা সদর সংলগ্ন লোহাখলা রাস্তার মুখে একটি ডোবায় উপুড় হয়ে পড়ে থাকাবস্থায় এক ব্যক্তির মরদেহ দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকাল ৩টার দিকে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিক ভাবে নিহত যুবককে ভবঘুরে বলে মনে হচ্ছে। তার পরিচয় ও মৃত্যুর কারণ অনুসন্ধান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com