রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়ে সশরীরে ক্লাস

তরফ নিউজ ডেস্ক: আগামী ১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়গুলোতে আবারও সশরীরে ক্লাস শুরু হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুব রহমান।

আজ শুক্রবার দুপুরে তিনি এই তথ্য জানান।

মাধ্যমিক পর্যায়ের স্কুল ও কলেজগুলোতে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে পাঠদান শুরু হওয়ার বিষয়ে গতকাল শিক্ষামন্ত্রণালয় নির্দেশনা দিয়েছে।

করোনাভাইরাসের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সরকার ২১ জানুযারি থেকে দুই সপ্তাহের জন্য সব স্কুল-কলেজ বন্ধ করে দেয়। পরে বন্ধের মেয়াদ ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়।

কোভিড-১৯ মহামারির কারণে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ২০২০ সালের ১৭ মার্চ থেকে বন্ধ হয়ে যায় এবং গত বছরের ১২ সেপ্টেম্বর আংশিকভাবে চালু হয়।

সব মিলিয়ে মোট ৫৪৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। যেটি ছিল বিশ্বের সবচেয়ে দীর্ঘতম সময় ধরে স্কুল বন্ধ থাকার রেকর্ড।

সূত্র: দ্য ডেইলি স্টার

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com