শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

হবিগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশা চালক নিহত

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ জেলা শহরের এমএ মোতালিব চত্বরে ট্রাকচাপায় হাফিজুর রহমান (২৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

রোববার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাফিজুর জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের জিন্নাত উল্লার ছেলে।

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, বিকেলে হাফিজুর অটোরিকশা নিয়ে হবিগঞ্জ বাইপাস সড়ক দিয়ে কামড়াপুরের দিকে যাচ্ছিলেন। তিনি শহরের এমএ মোতালিব চত্বরে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। এসময় পেছন থেকে অপর একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে হাফিজুর গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাফিজুরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক এবং অটোরিকশা আটক রয়েছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com