মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

বাহুবলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা : বাহুবল মডেল থানার আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২০ মার্চ) বিকাল সাড়ে ৩টায় থানা প্রাঙ্গণে আয়োজিত কাবাডি প্রতিযোগিতার ১ম রাউন্ডে ভাদেশ্বর, পুটিজুরী ও সাতকাপন ইউনিয়ন তাদের নিজ নিজ খেলায় জয়লাভ করে সেমিফাইনালে উন্নীত হয়েছে। এছাড়া আগেই লটারিতে বিজয়ী হয়ে বাহুবল সদর ইউনিয়ন দল সেমিফাইনালে উন্নীত হয়েছিল। দিনের প্রথম ম্যাচে ভাদেশ্বর ইউনিয়ন দল ৪৩-১২ পয়েন্টে স্নানঘাট ইউনিয়ন দলকে, দ্বিতীয় ম্যাচে পুটিজুরী ইউনিয়ন দল ৬৭-২১ পয়েন্টে লামাতাসি ইউনিয়ন দলকে এবং শেষ ম্যাচে সাতকাপন ইউনিয়ন দল ৫৮-১২ পয়েন্টে মিরপুর দলকে পরাজিত করে সেমিফাইনালে পৌছে।

আগামিকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় পুটিজুরী বনাম বাহুবল সদর ইউনিয়ন ও ভাদেশ্বর বনাম সাতকাপন ইউনিয়ন দলের মধ্যকার দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।


খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেছেন আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক এম. শামছুদ্দিন। বিচারকের দায়িত্বে ছিলেন বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, অর্থ ও দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম শামিম ও কাজী আলফু মিয়া।


এদিকে বিকাল ৩টায় বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উল্লেখ্য, বাহুবল উপজেলার ৭টি ইউনিয়নকে নিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com