রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে স্বাধীনতা দিবস কাবাডি’র ফাইনালে ভাদেশ্বর ও পুটিজুরী : মঙ্গলবার ফাইনাল

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার ফাইনালে উঠেছে পুটিজুরী ও ভাদেশ্বর ইউনিয়ন। বাহুবল মডেল থানার আয়োজনে থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০১৯।

গত ২০ মার্চ বুধবার থানা প্রাঙ্গণে ৭টি ইউনিয়ন দলকে নিয়ে শুরু হয় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০১৯। আগামী মঙ্গলবার (২৬ মার্চ) ফাইনাল ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হবে প্রতিযোগিতাটি।

বৃহস্পতিবার প্রথম সেমিফাইনালে বাহুবল সদর ইউনিয়ন দলকে ৩৪-১৯ পয়েন্টে পরাজিত করে পুটিজুরী ইউনিয়ন ফাইনালে উন্নীত হয়। এদিকে দিনের দ্বিতীয় সেমিফাইনালে সাতকাপন দলকে ২১-২৪ পয়েন্টে পরাজিত করে ভাদেশ্বর ইউনিয়ন ফাইনালের টিকিট পায়। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক এম. শামছুদ্দিন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো: মাসুক আলী উপস্থিত থেকে ম্যাচ দুটি উপভোগ করেন।

আগামি মঙ্গলবার (২৬ মার্চ) বিকাল ৪টায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com