রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মনোহরগঞ্জের ইউপি সদস্য আবু তাহের সড়ক দূর্ঘটনায় নিহত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আবু তাহের সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

আজ রবিবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানা যায়, গতকাল শনিবার তিনি বাড়ি থেকে সিএনজি করে লাকসামের উদ্দেশ্যে রওয়ানা দেন। দুপুর ১২টার দিকে নাথেরপেটুয়া বাজার সংলগ্ন জামাইর দোকানের কাছে সিএনজি ও নোয়াখালীগামী জোনাকি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। সিএনজিতে থাকা আবু তাহের মেম্বারসহ অন্যান্য যাত্রীরা গুরুতর আহত হন।

পরে আবু তাহের মেম্বারকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আজ রবিবার সকালে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ রাত ৮ ঘটিকায় মরহুমের নিজ বাড়িতে তার জানাযার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মেম্বার আবু তাহেরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com