রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ফেনীতে বাস-ট্রেনের মুখোমুখি সংর্ঘষে শিশুসহ নিহত ৫

সাহিদা সাম্য লীনা ফেনী : ফেনীর শর্শদীতে বাস-ট্রেন সংর্ঘষে ৫ জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনার আরো ১৫ যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। বুধবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের ফেনী শর্শদীর রেলগেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, কৈখালী থেকে ছেড়ে আসা বিসমিল্লাহ পরিবহণের একটি বাস ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের ফেনী শর্শদীর রেলগেট এলাকায় পৌঁছলে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেসের সাধে ধাক্কা খেয়ে ধুমড়ে-মুষড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শিশুসহ ৫জন নিহত হয়।

নিহতদের মধ্যে রয়েছেন ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়ননের আবুপুরের মোহাম্মদ মনসুর (৩৫), আবুল বশর (৫৫), দোলন (৩২) ও অজ্ঞাত পরিচয় এক শিশুসহ ২ জন।

আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসময় আরো ১৫ জনের মতো  গুরুতর আহত হয়। অনেকের চেহারা বিকৃত হয় ও দ্বিখন্ডিত শরীর ছিটকে পড়ে। আহতদের ফেনীর বিভিন্ন হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।সূত্র জানায়, সব আহত-নিহতদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।এ সময় উদ্ধার কাজে অংশ নেয়া ফায়ার সার্ভিস সদস্য তৌফিকুল ইসলাম ৫ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এদের মধ্যে একটি শিশু রয়েছে।

এ ঘটনায় খরব পেয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী তাৱক্ষনিক ঘটনাস্থলে পৌছে নিহতদের ৫০ হাজার টাকা করে মোট ৪ লাখ ও আহতদের উন্নত চিকিৎসার জন্য আরো ৪ লাখসহ মোট ৮ লাখ টাকার অনুদান দিয়েছেন । তিনি বুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের শর্শদী রেলগেট এলাকায় এ ভয়াবহ  দূর্ঘটনার খবরে তিনি সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান। তিনি তাঁর ব্যক্তিগত তহবিল হতে আহতদের চিকিৎসা ও নিহতেদের দাপনের জন্য এ অনুদান প্রদান করেন। তিনি জানান এ ঘটনা সত্যি হৃদয় বিদারক, আমি অত্যন্ত  মর্মাহত ও শোকাহত। তিনি আহতদের চিকিৎসার ব্যয় অব্যাহত রাখবেন বলে জানান। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়াম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতিরক্ষা উপদেষ্টা লে: জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান মিয়া, জেলা আওয়ামীলীগ সদস্য ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com