রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

গণপরিষদ সদস্য আব্দুল আউয়ালের মৃত্যুবার্ষিকী পালিত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: সাবেক গণপরিষদ সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর মৌলভী আব্দুল আউয়ালের ১২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে আজ।

এ উপলক্ষে আজ ২৮ অক্টোবর (সোমবার) লাকসাম উপজেলা, পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে সকালে মরহুমের কবর জিয়ারত, সমাধিতে পুস্পস্তবক অর্পণ, দুপুরে লাকসাম উত্তর বাজার জামে মসজিদে মিলাদ মাহফিল আয়োজনের মাধ্যমে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন মিস্ত্রি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাখনসহ যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও ওলামালীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com