মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

‘প্রধানমন্ত্রীর অ্যাকশন উপজেলা পর্যায়েও চলবে’

তরফ নিউজ ডেস্ক : অপকর্ম করে কেউ পার পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন থেকে কোন দুর্নীতিবাজ রেহাই পাবে না। দুর্নীতিবাজদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অ্যাকশন উপজেলা পর্যায়েও চলবে। বিলবোর্ড দেখিয়ে নেতা হওয়া যায় না, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়। বাইরের থেকে লোক দলে আনার দরকার নেই, দলে অসংখ্য কর্মী আছে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

মন্ত্রী আরো বলেন, দলের ত্যাগীদের বাদ দিয়ে আত্মীয়করণ হাইব্রিডদের দলে আনার দরকার নেই। ত্যাগী কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে তাদের বাঁচাতে হবে। যারা দায়িত্ব পাবেন তারা বিষয়টি খেয়াল রাখবেন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি বলেন, বিএনপি জনগণের জন্য কথা বলে না তাদের দাবি খালেদা জিয়ার মুক্তি। বেগম খালেদা জিয়াকে আওয়ামী লীগের সরকার কারাগারে পাঠায়নি। তাকে কারাগারে পাঠিয়েছে তত্ত্বাবধায়ক সরকারের সময়ে। দুর্নীতিবাজ নেত্রীকে ত্যাগ করে ক্লিন ইমেজের নেতাদের সামনের সারিতে না এনে দুর্নীতিবাজদের পক্ষ নিয়ে তারেক রহমানকে চেয়ারম্যান করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা।

প্রধান বক্তার বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ বক্তা নড়াইল-১ আসসের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ শারহান নাসের তন্ময়।

এসময় আরো বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।

পরে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক পদে নিজাম উদ্দিন খান নিলুর নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com