শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিসের উদ্যাগে ২৮ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১ তম জাতীয় প্রতিবন্ধি দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে এক রেলী ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আব্দুর নুরের সভাপতিত্বে এবং ইউনিয়ন সমাজকর্মী সুষেন্দ্র চন্দ্র দাশের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদ বিন হাসান।

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মীর তারিন বাশার, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল।

বক্তব্য রাখেন, ইউনিয়ন সমাজকর্মী চিত্ত ভুষন দাশ, কারিগরী প্রশিক্ষক সৈয়দ আহমদ প্রমুখ। এ সময় অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com