রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন

রুম্পা হত্যায় কথিত প্রেমিক সৈকত আটক

তরফ নিউজ ডেস্ক : স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার কথিত প্রেমিক সৈকতকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। শনিবার (৭ ডিসেম্বর) আনুমানিক রাত পৌনে ৯টায় সৈকতকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। সৈকতই প্রথম ব্যক্তি যাকে রুম্পা হত্যা মামলায় আটক করা হলো।

বুধবার (৪ ডিসেম্বর) মধ্যরাতে পুলিশ রাজধানীর সিদ্ধেশ্বরীর ৬৮ নম্বর বাড়ির সামনের রাস্তা থেকে রুম্পার মরদেহ উদ্ধার করে। অজ্ঞাত হিসেবে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়। সেখানে ময়নাতদন্ত শেষে মরদেহটি আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে দেয়ার মুহূর্তে রুম্পার পরিবার খবর পায়। পরে সেখানে গিয়ে মরদেহ এনে ময়মনসিংহে গ্রামের বাড়িতে দাফন করা হয়। রুম্পা স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ মরদেহের পরিচয় নিশ্চিত হওয়ার পর তদন্ত করে জানিয়েছে, রুম্পাকে সম্ভবত কেউ আয়েশা শপিং কমপ্লেক্সের ছাদ থেকে ঠেলে ফেলে দিয়েছে। ডিএমপি রমনা জোনের সিনিয়র এসিস্ট্যান্ট পুলিশ কমিশনার শেখ শামীম জানিয়েছেন, ‘অপমৃত্যুর মামলা না করে রমনা থানার এসআই খায়ের বাদী হয়ে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরাও ধারণা করছি, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কে বা কারা জড়িত, তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com