রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

সিলেটে বঙ্গবন্ধু বিপিএল উপলক্ষে মতবিনিময় সভা

তরফ স্পোর্টস ডেস্ক : বঙ্গবন্ধু বিপিএল টি-২০ ম্যাচের সিলেট পর্বের খেলা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষার্থে সংশ্লিষ্ট সকল সংস্থার প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টায় লাক্কাতুরাস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

আগামী ২, ৩ ও ৪ জানুয়ারি তিনদিন বিপিএলের সিলেট পর্ব অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ।

সভায় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাহী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) বিভূতি ভূষণ বানার্জী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. শাহরিয়ার আল মামুন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জ্যোতির্ময় সরকার পিপিএম সেবা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) সুদীপ দাস, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল ইসলাম, সিলেট সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, বিসিবির ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস, ফায়ার সার্ভিস সিলেটের উপ-পরিচালক মো. হুমায়ুন কবির, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো. মাইনুল আবছান, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ফজলুল করিম, হোটেল স্টার প্যাসিফিকের প্রান্ত কান্তি দে, হোটেল নির্ভানা-ইনের মাহফুজ হাসান তান্না সভায় উপস্থিত ছিলেন।

সভায় বঙ্গবন্ধু বিপিএল খেলা যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সে ব্যাপারে প্রতিনিধিবৃন্দ যার যার মতামত উপস্থাপন করেন। নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার বিষয়ে আলোচনা করা হয়।

খেলা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকল সংস্থার সার্বিক সহযোগিতা কামনা করা হয় এবং সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com