শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ভিপি নূরের ওপর হামলার ঘটনায় মামলা

তরফ নিউজ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভিপি নুরুল হক নূরসহ তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়সংলগ্ন নীলক্ষেত ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রইচ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে মামলা হয়েছে। ভুক্তভোগীরা ২৪ ঘণ্টার মধ্যে না আসায় পুলিশই মামলা দায়ের করেছে। মামলায় এখন পর্যন্ত দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন- মুক্তিযুদ্ধ মঞ্চের আমিনুল ইসলাম বুলবুল ও আল মামুন।

এছাড়া মামলার অন্যান্য আসামিরা হলেন- এ এস এম সনেট, ইয়াসির আরাফাত তুর্য, ইমরান সরকার, ইয়াদ আল রিয়াদ, মাহবুব হাসান নিলয়, তৌহিদুল ইসলাম মাহিম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com