বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০২ অপরাহ্ন

হাওরের ওপর দিয়ে উড়াল সড়ক হবে : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, হাওরের ওপর দিয়ে সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত উড়াল সড়ক হবে। সে জন্য আমাদের ৫ থেকে ৬ হাজার কোটি টাকা প্রয়োজন। হাওরের প্রায় ১৩ কিলোমিটার এলাকায় উড়াল সড়ক করা হবে। এটি বাস্তবায়নে একটু সময় লাগবে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, সুনামগঞ্জ তথা দেশের উন্নয়নে কাজ করতে চাই। দুর্নীতি রোধ করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে। দুর্নীতির বিরুদ্ধে আইন রয়েছে, কিন্তু সেই আইনের ফাঁক দিয়ে অনেক অপরাধী বের হয়ে যায়। আমরা প্রকল্প নেয়ার আগে অনেক যাচাই-বাছাই করি। কিন্তু বেশি যাচাই-বাছাই করতে গেলে আবার অনেক সময় নষ্ট হয়।

তিনি আরও বলেন, আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়সহ নানা প্রকল্প হাতে রয়েছে। সুনামগঞ্জ জেলা সদরের সঙ্গে দ্রুত সময়ের মধ্যে রেল যোগাযোগ হবে। আমি আশা রাখি এই সরকারের আমলেই সুনামগঞ্জে রেল লাইনের কার্যক্রম অনুমোদন করে যেতে পারবো।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমার কাছে কোনো বৈষম্য নেই, আমি নিজেকে উচ্চশিক্ষিত দাবি না করলেও কিছু পড়াশোনা করেছি। যারা পড়াশোনা করে তাদের মধ্যে কোনো বৈষম্য বলে কিছু থাকে না। আমি সুনামগঞ্জকে যেভাবে দেখি পঞ্চগড়কেও একইভাবে দেখি। আমি চাই দেশের উন্নয়ন হোক। সকল মানুষ সুখে শান্তিতে থাকুক।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com