সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

অরিত্রীর আত্মহত্যা : শ্রেণি শিক্ষকা হেনা গ্রেফতার

প্রতীকী ছবি

তরফ নিউজ ডেস্ক: রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় তার শ্রেণি শিক্ষকা হাসনা হেনাকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (০৫ ডিসেম্বর) দিনগত রাত ১১ টায় রাজধানী উত্তরার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ডিবির পূর্ব বিভাগের একটি দল তাকে গ্রেফতার করে।

ডিবির (পূর্ব) সহকারী কমিশনার (এসি) আতিকুল ইসলাম জানান, অরিত্রী আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় শ্রেণি শিক্ষকা হেনাকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

এর আগে সোমবার (৩ ডিসেম্বর) দুপুরের দিকে রাজধানীর শান্তিনগরে গলায় ফাঁস দিয়ে ভিকারুননিসা নূন স্কুলের ছাত্রী অরিত্রী আত্মহত্যা করে।

এ ঘটনায় মঙ্গলবার (০৫ ডিসেম্বর) রাতে রাজধানীর পল্টন থানায় ‘আত্মহত্যার প্ররোচনাকারী’ হিসেবে তিনজনের বিরুদ্ধে মামলা করেন অরিত্রীর বাবা। মামলার আসামিরা হচ্ছেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিনাত আক্তার ও শ্রেণি শিক্ষিকা হাসনা হেনা। পরে বুধবার মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com