বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

তাহিরপুরে স্কুলছাত্রীকে অপহরণ করলেন শিক্ষক

ছাত্রীকে অপহরণ করার অভিযোগে অভিযুক্ত শিক্ষক নজরুল ইসলাম।

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টারগার্টেন স্কুলের শিক্ষক কর্তৃক নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। ওই শিক্ষকের নাম নজরুল ইসলাম (২৫)। তিনি উত্তর বড়দল ইউনিয়নের জালালপুর গ্রামের শামসুল হকের ছেলে ও এই স্কুলের পরিচালক কামরুল ইসলামের চাচাতো ভাই।

এ বিষয়ে ওই ছাত্রীর বাবা তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। স্কুলটি উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামরাবন্ধ গ্রামে অবস্থিত।

লিখিত অভিযোগে জানা যায়, তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টারগার্টেন স্কুলের নবম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে বিভিন্ন সময় নজরুল ইসলাম কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ বাড়িতে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে ওত পেতে থাকা নজরুল তাকে অপহরণ করে নিয়ে যান। ওই ছাত্রী ফিরে আসতে দেরি হলে পরিবারের লোকজন বাড়ি আশপাশে খোঁজাখুঁজির পর বিভিন্ন স্থানে থাকা আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ করেও না পাননি। পরে জানতে পারেন, নজরুল ইসলাম ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছেন।

ওই শিক্ষকের ভাই নুর আলম একই স্কুলে শিক্ষকতা করার সময় তার এক সহকর্মী শিক্ষিকাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে বিয়ে করেন বলে অভিযোগ রয়েছে।

ওই ছাত্রীর বাবা বলেন, ‘আমার অল্পবয়সী মেয়েকে আইডিয়াল স্কুলের শিক্ষক নজরুল ইসলাম অপহরণ করেছে। আমি আমার মেয়েকে পেতে আইনের আশ্রয় নিয়েছি।’

তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান জানান, এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com