বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

তাহিরপুর সীমান্তে ভারতীয় ঘোড়ার চালান আটক

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে চোরাচালানীদের কবল থেকে চারটি ভারতীয় ঘোরা আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) টহলদল।

বিজিবি সুত্রে জানাযায়, লায়েরগড় বিওপির টহলদল সীমান্ত পিলার ১২০৩/১-এস এর নিকট থেকে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে (১৯ শে জানুয়ারি) রোজ রোববার তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী তীর থেকে গোপন সংবাদের বিত্তিতে ৪টি ভারতীয় ঘোড়া আটক করেছে বাংলাদেশ (বিজিবি) যার আনুমানিক সিজার মূল্য ৯৫ হাজার টাকা।

সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন অধিনায়ক লে-কর্নেল মাকসুদুল আলম জানান, সীমান্তের চোরাচালানীদের কবল থেকে চারটি ভারতীয় ঘোড়া আটক করেছে (বিজিবির) টহলদল। আটককৃত ঘোড়া শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com