বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে সহপাঠীর ঢিলে স্কুলছাত্রের মৃত্যু

নিহত ছাত্র। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের মাধবপুরে এক ছাত্রের ঢিলে অপর এক ছাত্রের মৃত্যু হয়েছে। সালিশ বৈঠকে এলাকার মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দিয়েছেন।

মঙ্গলবার বিকালে উপজেলার ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ছাত্রের মৃত্যুর ঘটনায় স্কুলের প্রধান শিক্ষিকা মহসিনা আক্তার শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস আপলোড করলে বিষয়টি প্রকাশ্যে চলে আসে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, উপজেলার রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ওই গ্রামের জাকির হোসেনের ছেলে আব্দুল্লাহ ও একই গ্রামের সবুজ মিয়ার ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র রাব্বি বাড়ির পাশে খেলা করছিল।

এ সময় হঠাৎ করে রাব্বি একটি ঢিল ছুঁড়লে ঢিলটি আব্দুল্লাহকে আঘাত করে। এর কিছুক্ষণ পরই আব্দুল্লাহ মারা যায়।

এ ঘটনার খবর বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষিকাদের মধ্যে পৌঁছলে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শোক জানিয়ে উনার ফেইসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন। তখনই বিষয়টি প্রকাশ্যে চলে আসে। ঘটনার পরপরই এলাকার কতিপয় মাতব্বর উভয়পক্ষকে নিয়ে আপোষ নিষ্পত্তি করেন। বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে আব্দুল্লাহকে কবর দেয়া হয়।

এ ব্যাপারে মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত নই। কেউ কোনো অভিযোগও নিয়ে আসেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com