বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মা-বাবা ও শিক্ষকদের কথা মেনে চলবে : জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, “জীবনে সবসময় মা-বাবা ও শিক্ষকদের কথা মেনে চলবে আর কখনও মিথ্যে কথা বলবে না। বিদ্যালয়কে নিজের বাড়িঘরের মতো ভালোবাসবে। পরিস্কার পরিচ্ছন্ন রাখবে। তিনি, স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের গুরুত্ব তুলে ধরে সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে আহবান জানান।”

শনিবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় জেলার বাহুবল উপজেলার ‘পুটিজুরী শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের’ দরিদ্র ছাত্রছাত্রীদের মাঝে কম্বল বিতরণ এবং স্টুডেন্ট কেবিনেট নির্বাচন পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আসাদুজ্জামান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানুপ্রিয় চক্রবর্তী।

সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ নুরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক পংকজ কান্তি গোপ।
পরে অতিথিবৃন্দ স্টুডেন্ট কেবিনেট নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com