শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

মনোনয়ন বঞ্চিতদের খোলা চিঠি দিলেন শেখ হাসিনা

ফাইল ফটো

আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থীদের খোলা চিঠি দিয়েছেন সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৮ ডিসেম্বর) আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বিদ্রোহী প্রার্থীদের দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার খোলা চিঠি পৌঁছে দেন।

চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের ‘বিদ্রোহী’ প্রার্থীদের বলেছেন, বিএনপি জামায়াতের হিংস্র থাবা থেকে দেশ ও জাতিকে রক্ষা করে বাংলাদেশকে টেকসই গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কারণে আমরা সমমনা অন্যান্য রাজনৈতিক দলের সঙ্গে জোটবদ্ধভাবে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। 

তিনি বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করে আবারও বাংলাদেশের জনগণের সেবা করার সুযোগ পাবে। সেই বিজয়ের অংশীদার হবেন আপনিও। আমি নিশ্চিতভাবে বলতে পারি, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে নৌকা মার্কাকে পরাজিত করার সাংগঠনিক শক্তি আর কারও নেই।

‘বিদ্রোহী’ প্রার্থীদের উদ্দেশে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন, আশা করি, আগামী নির্বাচনে আপনার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীর পক্ষে আপনার সকল সাংগঠনিক দক্ষতা, শক্তি ও সামর্থ্য আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করবে। আওয়ামী লীগের নেতৃত্বে আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশের গত এক দশকের অর্জিত উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সংগঠনের একজন আদর্শবান, ত্যাগী ও বিশ্বস্ত নেতা হিসেবে সর্বস্তরের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা ও সার্বিক কর্মকাণ্ডে আপনার স্বতঃস্ফূর্ত ও সক্রিয় অংশগ্রহণ একান্তভাবে প্রত্যাশা করছি।

এ সময় জাহাঙ্গীর কবির নানক বলেন, লন্ডনে বসে দণ্ডপ্রাপ্ত তারেক রহমান পাকিস্তানি গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতনদের সঙ্গে বৈঠক করে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন।

তিনি আরো বলেন, নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে যখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে, ঠিক তখনি আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি, লন্ডনে বসে দণ্ডপ্রাপ্ত তারেক রহমান পাকিস্তানি গোয়েন্দা সংস্থার (আইএসআই) ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে সন্ত্রাসী ও ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত করে সন্ত্রাসী ও অরাজকতার সৃষ্টি সুগভীর ষড়যন্ত্রের পাঁয়তারা করছেন। এজন্য আমরা সর্তকতার সঙ্গে নির্বাচনী কার্যাক্রম পরিচালন করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com