শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

হাম রুবেলা ক্যাম্পেইন বর্জনের ঘোষণা স্বাস্থ্য সহকারীদের

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বেতন স্কেল ও টেকনিক্যাল পদমর্যাদা সহ ৪ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশ কেন্দ্রীয় দাবী বাস্তবায়ন সমন্বয় পরিষদের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বানিয়াচং উপজেলার স্বাস্থ্য সহকারী, সহকারী স্বাস্থ্য পরির্দশক ও স্বাস্থ্য পরির্দশকগণ হাম রুবেলা ক্যাম্পেন ২০২০ ইং এর ট্রেনিং ও ক্যাম্পেইন বর্জনের ঘোষণা দিয়ে মানববন্ধন পালন করেছে বানিয়াচং উপজেলায় কর্মরত স্বাস্থ্য সহকারীগণ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) এ উপলক্ষ্যে দুপুর ১টায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এ মানববন্ধন করে তারা। পাশাপাশি হাম রুবেলা ক্যাম্পেইন ২০২০ পালন উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণে অংশগ্রহন ও প্রাতিষ্টানিক মাইক্রোপ্ল্যান ফর্ম ও কমিউনিটি মাইক্রোপ্ল্যান ফর্ম জমাদান না করার প্রসঙ্গে বানিয়াচং স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তার বরাবের একটি লিখিত স্বারকলিপি ও দিয়েছেন স্বাস্থ্য সহকারীরা।

মানববন্ধনে উপস্থিত স্বাস্থ্য সহকারীরা জানান, আগামী শনিবার ২২ ফেব্রয়ারী হতে তাদের দাবী বাস্তবায়নের প্রজ্ঞাপন প্রকাশিত না হওয়া পর্যন্ত সম্প্রসাতির টিকাদান কর্মসূচির সকল কার্যক্রম থেকে লাগাতার কর্মবিরতি পালন করবে তারা।

মানববন্ধ ও স্বারকলিপি জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন-আমিরুল ইসলাম চৌধুরী, পারুল বেগম, সঞ্চিতা রাণী দাশ, সম্পা রাণী দাশ, আরিফে রাব্বানী, জিল্লুর রহমান, রোজিনা আক্তার, আফরোজ আহমেদ, জলিল মিয়া, আতাউর রহমান, গোপেন্দ্র চৌধুরী, মমতা বেগম, তাসলিমা চৌধুরী, আ:ছালাম, কমল কান্তি দাশ, নিলু রাণী দাশ, রত্না রাণী শীল, আখিঁ দাশ, বিপুল চন্দ্র দেবনাথ, মুখলেছ মিয়া, সোবহান, পার্বতী দাশ ও জিয়াউর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com