রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার (০৭ ডিসেম্বর) উপজেলার নতুন বাজারে ভাদেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়। বাহুবল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শামছুদ্দিন রুবেলের পরিচালনায় সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় কৃষকলীগ, তাঁতীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় ফারুকুর রশীদ ফারুক বলেন, ভাদেশ্বর ইউনিয়নে দীর্ঘদিন যাবৎ স্বেচ্ছাসেবক লীগের কোন কমিটি না থাকায় ইউনিয়নে সাংগঠনিক স্থবিরতা দেখা দেয়ায় এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে উক্ত কমিটি গঠন জরুরী হয়ে পরে। এরই প্রেক্ষিতে দ্রুততার সহিত উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সভায় সর্বসম্মতিক্রমে মোঃ হারুন মিয়াকে আহ্বায়ক ও ডা. রতন কুমার চন্দ্রকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট ভাদেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক, যুগ্ম আহ্বায়ক শামছুদ্দিন রুবেল ও এম আবু সাঈদের যৌথ স্বাক্ষরে অনুমোদিত উক্ত আহ্বায়ক কমিটির অন্যান্যরা হলেন- মোঃ হিরন মিয়া, মোঃ রাশেদ খান, আব্দুল আহাদ রাসেল, মোঃ জুবায়ের মিয়া, মাওলানা হাবিবুর রহমান চৌঃ ও মোঃ নূরুজ্জামানকে যুগ্ম আহ্বায়ক, মোঃ মতলিব আলী, মোঃ আলফু মিয়া, মোঃ মোতালিব হোসেন, হাবিবুর রহমান আমজাদ, মোঃ আব্দুল আহাদ, মোঃ জাহাঙ্গীর আলম রাসেল, মোঃ আক্কাস আলী, মোঃ বাচ্চু মিয়া, মোঃ মোশাহিদ মিয়া, মোঃ জায়েদ মিয়া, মোঃ জালাল মিয়া, মোঃ শফিকুর রহমান আলম, রিকেল খান, যিশু চক্রবর্তী, মোঃ ফারুক মিয়া, মোঃ কবির মিয়া, মোফাজ্জল ভূইয়া, মোঃ ছাবিদ মিয়া, মোঃ রিয়াজ মিয়া, জহিরুল হক, শেখ সালাউদ্দিন, মোঃ আব্দুল হক ও সুজিত চক্রবর্তীকে সদস্য করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com